বন্ধ হয়ে যাবে ‘দ্য কপিল শর্মা শো’ এমনটাই ইঙ্গিত মিলছে।

বন্ধ হয়ে যাবে ‘দ্য কপিল শর্মা শো’ এমনটাই ইঙ্গিত মিলছে।

প্রতি দিন একটু একটু করে কমে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’ এর জনপ্রিয়তা। হয়তো টিআরপি কমার কারণেই বন্ধও হয়ে যেতে পারে শো, এমনটাই ইঙ্গিত মিলছে। আর তার কারণেই নাকি কপিল অসুস্থ হয়ে পড়ছেন। এমনটাই অভিযোগ করেছেন ‘দ্য কপিল শর্মা শো’ এর অভিনেত্রী সুমনা চক্রবর্তী।

কপিল শর্মা
কপিল শর্মা

ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিল অফ ইন্ডিয়ার সূত্র অনুযায়ী, গত ৮ জুলাই থেকে ১৪ জুলাইয়ের মধ্যে টিআরপির তালিকায় কপিলের শোয়ের প্রথম পাঁচে জায়গা হয়নি। যা নাকি এই অনুষ্ঠানের ইতিহাসে কখনও ঘটেনি। ফলে ব্যবসা মার খাওয়ায় ওই শো বন্ধ হয়ে যেতে পারে বলে মনে করছেন টেলি ইন্ডাস্ট্রির অনেকেই। শোনা গিয়েছিল, অসুস্থ থাকার কারণে নাকি পর পর দুই পর্বের শুটিং বাতিল করেন কপিল।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, কপিলের ভাল বা খারাপ সময়ে পাশে থেকেছেন সুমনা। সম্প্রতি পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাত্কারে সুমনা বলেন, ‘‘কপিলের শরীর একেবারেই ভাল নেই। শো-এর জন্য প্রচন্ড প্রেশারে রয়েছে ও। এত চাপে থাকলে শরীর তো খারাপ হবেই।’’

সুমনা চক্রবর্তী
সুমনা চক্রবর্তী

অনেকের ধারণা, কয়েক মাস আগে মাঝ আকাশে বিমানের মধ্যে সুনীল গ্রোভার ও কপিল শর্মার ঝামেলার পরই শো-র টিআরপির পতন শুরু। উল্লেখ্য, ১৬ মার্চ অস্ট্রেলিয়া থেকে মুম্বইগামী একটি ফ্লাইটে কমেডিয়ান সুনীল গ্রোভারকে মারধর ও গালাগালি করেছেন কপিল। এ কারণে সামাজিক ও সংবাদমাধ্যমে বেশ তোপের মুখে পড়েন কপিল। এরপর পুরো ঘটনার জন্য ক্ষমা চান তিনি।

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।