পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতি, মাদারিহাট মন্ডলের প্রথম কনফারেন্স ও নবীন বরণ অনুষ্ঠান।

পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতি, মাদারিহাট মন্ডলের প্রথম কনফারেন্স ও নবীন বরণ অনুষ্ঠান।

রাঙালিবাজনা, ৩০ জুলাই, ২০১৭: মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নেতৃত্বে রাজ্যে পালাবদলের সাথে সাথে শিক্ষাসেল গঠন করা হয়, এর সাথে সাথে মাদারিহাট মন্ডলের শিক্ষকদের একাংশ এই ওয়েস্ট বেঙ্গল তৃণমূল প্রাইমারি টিচার্স এসোসিয়েশন এ যোগদান করেন।

আজ রাঙালিবাজনা মোহন সিং হাই স্কুলে প্রথম কনফারেন্স ও নবীন বরণ এর অনুষ্ঠান অনুষ্টিত হয়। এই বছর প্রাইমারি চাকরি প্রাপ্ত সকল শিক্ষক ও শিক্ষিকাদের সংবর্ধনা দেওয়া হয়। এই নবীন বরণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে কমিটির কিছু দাবি দেওয়া নিয়ে আলোচনা হয়, টিচার্সদের চাকরি ক্ষেত্রে কি কি অসুবিধার সম্মূখীন হয় সেই বিষয়ে বিস্তারিত আলোচনার মাধম্যে সমস্যার সমাধান করার ব্যাপারে উদ্যোগ নেওয়া হয়।

মাবেশ শেষ করার পর কমিটির পক্ষ থেকে দুপুরের খাওয়ার আয়োজন করা হয়েছিল। কমিটির পক্ষ থেকে প্রেসিডেন্ট অনুপম রায় জানান, মোট ১১৫নতুন শিক্ষক শিক্ষিকা এই বছর চাকরিতে যোগদান করেছেন।

পশ্চিমবঙ্গ সরকারের শিক্ষা দপ্তরের প্রতি আস্থা রেখে আগামী দিনের জন্য সংগঠনের পক্ষ থেকে শিক্ষার স্বার্থে সকল মাধ্যমের পাঠ্যপুস্তক, ছুটির তালিকা, শিক্ষক-শিক্ষিকা হাজিরা খাতা, ছাত্র ছাত্রীদের হাজিরা খাতা সঠিক সময় ও পর্যাপ্ত পরিমানে সরবরাহ করতে হবে, সব স্কুলে মিড ডে মিলের ঘরের ব্যাবস্থা ও খাওয়ার ঘরের ব্যাবস্থা করার দাবি রাখে, বকেয়া মহার্ঘভাতা অবিলম্বে প্রদান করতে হবে, এই সব মুখ্য দাবিসহ আরো বিভিন্ন দাবি নিয়ে বিস্তারে আলোচনা করা হয়।

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।