আগামীকাল মুক্তি পাচ্ছে বাংলা ব্যান্ড “চোরাবালি”-এর প্রথম মিউজিক ভিডিও – Banglar Utsab

বিজ্ঞাপন

বাংলার উত্‍সব ডিজিটাল ডেস্ক: আগামীকাল ০১ই এপ্রিল রবিবার আসতে চলেছে ফালাকাটায় গড়ে ওঠা এক নতুন বাংলা ব্যান্ড “চোরাবালি” -এর প্রথম মিউজিক ভিডিও। এই প্রথম ফালাকাটা বাসীকে রক সঙ্গীত উপহার দিতে চলেছে Chorabali The Band । ২০১৭ সালে ব্যান্ড জগতে যাত্রা শুরু করে “চোরাবালি”। এই প্রথম ইউটিউব চ্যানেলে ভিডিও গান নিয়ে আসছে “চোরাবালি”।

ব্যান্ডের ভোকাল ছোটন বলেন, গানের সঙ্গে প্রেম আমাদের ছোটবেলা থেকেই। বাড়ির সামনে, স্কুলের মাঠে সন্ধ্যা হলেই বসতাম গিটার হাতে। একসঙ্গে পথচলার অনেকদিন পর অ্যালবামের কাজে হাত দেই।

বিজ্ঞাপন

প্রথম ভিডিও গান নিজেদের চ্যানেলে প্রকাশ পাচ্ছে বলে নিজের অনুভূতি প্রকাশ করেন “চোরাবালি” ব্যান্ডের লিড গিটারিস্ট অনিরুদ্ধ। তিনি বলেন, মানুষ গান শুনতে যতটা পছন্দ করে গানের ভিডিও দেখতে তার চেয়েও বেশি আগ্রহ প্রকাশ করে। একটি গানের ভিডিওতে গানটির ভাব পরিপূর্ণভাবে প্রকাশ পায়। দর্শকদের পছন্দমত ভিডিও গান তৈরি করতে আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করেছি।

ব্যান্ডের ভোকাল সুভ্রজিত বলেন, ইউটিউবে আমাদের ভিডিও গানটি দর্শকদের মন জয় করবে আমার বিশ্বাস। আমাদের এই থীম গানটি লিখেছে শিল্পী অলিক সাহা। অলিক এবং চোরাবালি ব্যান্ডের সুরে গানটি আত্মপ্রকাশ করবে ইউটিউব চ্যানেল ও  ফেইসবুক পেইজ আগামীকাল। ভিডিওগ্রাফি সম্পাদনায় ছিলেন রোশন, গুট্টু ও তন্ময়।

আকর্ষণীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।

বিজ্ঞাপন

You May Also Like