Who is Dhinchak Pooja and why is she Getting so Popular?

Dhinchak Pooja শুধু ইউটিউব নয়, গুগল-এ গিয়ে Dhinchak Pooja র নাম সার্চ করলে দেখা যাবে, উইকিপিডিয়া-সহ বিভিন্ন ওয়েবসাইটে উঠে আসবে তাঁর ঠিকুজি-কুষ্ঠী। ১৯৯৩ সালের ১৬ ডিসেম্বর দিল্লির এক পরিবারে জন্মান পূজা জৈন। রোহতাকের মডেল স্কুল এবং গুরু গোবিন্দ সিংহ ইন্দ্রপ্রস্থ বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা। তার পরে একদিন মাথায় চাগাড় দেয়, র‌্যাপার হবেন। যেমন ভাবা, তেমন কাজ। র‌্যাপারদের মতো টুপি ও পোশাক পরে, ‘প্রাণের মায়া’ ছেড়ে গান ধরলেন। ২০১৬ তেই নিজস্ব ইউটিউব চ্যানেলেই মুক্তি পেল তাঁর প্রথম গান, ‘সোয়্যাগ ওয়ালি টোপি’।

Dhinchak Pooja
Dhinchak Pooja

ইউটিউব দর্শকদের মধ্যে কেউ ভাবলেন, আগমন হয়েছে Honey Singh মহিলা ভার্শনের। আবার কেউ এমন গলা শুনে কানে হাত চাপা দিলেন। কিন্তু এঁরাই আবার এড়িয়ে যেতে পারলেন না Dhinchak Pooja কে। হাসির খোরাক হয়েই, শেয়ার হতে লাগলো পূজার ‘সোয়্যাগ ওয়ালি টোপি’। ভিডিও কমেন্টে শুরু হল কুমন্তব্যের বন্যা। ‘সোয়্যাগ ওয়ালি টোপি’ ঘিরে এত ঠাট্টা-ইয়ার্কির পাত্রী হয়েও সাহস দেখালেন আরও একটি গানের ভিডিও করার ‘সেলফি ম্যায়নে লেলি আজ’।

দেখুন ভিডিও

এর ভিডিওতে সুরের উপস্থিতি খুঁজতে গেলে নিজের কানের পরিশ্রম ছাড়া আর কিছু হবে না। কিন্তু তবুও গানটি শোনার পর হু-হু করে বাড়তে লাগলো তাঁর ইউটিউব চ্যানেলে দর্শকের সংখ্যা। গানটির ভিউয়ার সংখ্যা ছাড়ালো ১ কোটি।

বর্তমানে আরও একটি গান গেয়ে সোশ্যাল মিডিয়াতে ট্রলড হয়ে ‘হিট’ Dhinchak Pooja। নতুন গানটির নাম ‘দিলোঁ কা শ্যুটার’। সেই গানের ভিডিও-তে দেখা যাচ্ছে, হেলমেট ছাড়াই স্কুটার চালাচ্ছেন Dhinchak Pooja। দিল্লি পুলিশের নজর এড়ায়নি ব্যাপারটি। তাই এবার পূজা জৈনের বিরুদ্ধে দিল্লি পুলিশ পদক্ষেপ নেবে বলেও জানা গিয়েছে।

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।

 

You May Also Like