মাদারীহাটের মেয়ে কৃতী শর্মা আন্তর্জাতিক সোন্দর্য প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধি হয়ে যাচ্ছেন।

মাদারীহাটের মেয়ে কৃতী শর্মা আন্তর্জাতিক সোন্দর্য প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধি হয়ে যাচ্ছেন।

কলকাতার শ্রী শিক্ষায়তন কলেজে পড়তে পড়তেই জিতেছিলেন শহরের অত্যন্ত নামকরা একটি পেজেন্ট। এবার চললেন বিশ্বজয় করতে।

আন্তর্জাতিক সোন্দর্য প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধি হয়ে যাচ্ছেন মাদারীহাটের মেয়ে কৃতী শর্মা। মালয়েশিয়ার ‘মিস ইউনাইটেড কান্ট্রিজ কনটেস্ট’ প্রতিযোগিতায় ভারতের একমাত্র প্রতিনিধি কৃতী শর্মা। আগামী ২৩ জুলাই থেকে মালয়েশিয়ায় শুরু হয় এই সপ্তাহব্যাপী পেজেন্ট।

সারা পৃথিবী থেকেই বিভিন্ন দেশের সুন্দরীরা অংশগ্রহণ করেন এই পেজেন্টে। কৃতী শর্মার মডেলিংয়ের শুরু টিনএজেই। কলকাতার শ্রী শিক্ষায়তন কলেজে পড়তে পড়তেই জিতেছিলেন শহরের অত্যন্ত নামকরা একটি পেজেন্ট। একের পর এক মডেলিং অ্যাসাইনমেন্টের ফাঁকে তাঁর লক্ষ্য ছিল আরও অন্যান্য পেজেন্টের জন্য নিজেকে তৈরি করা।

কৃতীর বাড়ি মাদারীহাটের পূর্ব খয়েরবাড়িতে। প্রত্যন্ত গ্রামের এই মেয়ে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করায় খুশি তার বাবা বিনোদ শর্মা ও মা বীনা শর্মা। ফোনে কৃতী বলেন, তিনি ২৬শে জুলাই মালয়েশিয়ায় পৌঁছেছেন। সেখানে ২৯শে জুলাই মূল অনুষ্ঠান। সাফল্যের ব্যাপারে আশাবাদী কৃতী। কৃতীর বাবা বিনোদ শর্মা জানান, ‘ছোটবেলা থেকেই মডেল হওয়ার স্বপ্ন দেখত কৃতী।

কৃতী জানান, অন্যান্য আন্তর্জাতিক বিউটি পেজেন্টের থেকে সম্পূর্ণ অন্য রকম এই প্রতিযোগিতা। এখানে ইন্ট্রোডাকশন রাউন্ডের পরে থাকবে সামাজিক নানা ইস্যুভিত্তিক রাউন্ড যেখানে প্রতিযোগীদের সেই বিষয়ে ছোটখাট স্পিচ দিতে হবে আবার মানানসই এক্সপ্রেশনে ফোটোশ্যুটও করতে হবে। তাছাড়াও রয়েছে অ্যাঙ্করিং, নিউজরিডিং-সহ এমন কিছু রাউন্ড যা সচরাচর থাকে না মিস ওয়র্ল্ড বা মিস ইউনিভার্সের মতো পেজেন্টে।

মাদারীহাটের বিধায়ক মনোজ টিগ্গা বলেন, কৃতীর সাফল্য কামনা করছেন তিনি। মালয়েশিয়া থেকে ফিরলেই তাকে সংবর্ধনা দেওয়া হবে। আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী বলেন, আলিপুরদুয়ার জেলার গর্ব কৃতী। তার তরফেও কৃতীকে সংবর্ধনা দেওয়ার কথা ঘোষণা করেন তিনি।

এই প্রতিযোগিতায় কৃতীকে ভোট দিতে হলে লগ ইন করুন www.pageantvote.net/pageants/1095/contestants/8800

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।