কোনদিকে ঘুরছে আজকে আপনার ভাগ্যের চাকা? দেখে নিন একনজরে

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আজকের দিনটি যাতে পরিপূর্ণভাবে উপভোগ করতে পারেন, সেজন্য রাশিফল পড়ে সতর্ক হোন আর চোখ কান খোলা রাখুন। অবশ্য আপনার ভাগ্য আপনাকেই তৈরি করতে হবে। আসুন জেনে নিন আজকের দিনটি কেমন যাবে আপনার।

শ্রী সৌরভ জ্যোতিষ ও আধ্যাত্মিকতা

28th November, 2017 (Tuesday)
১১ অগ্রহায়ণ, ১৪২৪ (মঙ্গলবার)

মেষ রাশি:-  জীবনে নতুন কিছু ঘটতে চলছে, অনেকদিন পরে প্রেমের সম্পর্ক ভালো হবে, অর্থলাভ হবে, শুভ রং- সাদা, শুভ সংখ্যা- ২১।

বৃষ রাশি:- মানসিক শান্তি নষ্ট হবে, বুঝে কাজ করুন, ব্যাবসায়ীরা ঝুকি নেবেন না, বিকালের পরে শুভ যোগ, শুভ রং- সাদা, শুভ সংখ্যা- ১২, ৪১।

মিথুন রাশি:- সমস্যা আসলে তা সহজেই কাটিয়ে উঠবেন, কর্মক্ষেত্রে শুভ পরিবর্তন আসবে, শুভ রং- সাদা, শুভ সংখ্যা- ৭, ৩১।

কর্কট রাশি:- নতুন কোন দায়িত্ব পেতে পারেন, কর্মক্ষেত্রে জড়তা কাটবে তবে শত্রুতার শিকার হতে পারেন, সতর্ক থাকুন, শুভ রং- সাদা, শুভ সংখ্যা- ৩, ৪১।

সিংহ রাশি:- ব্যাবসায় প্রভুত উন্নতির সময়, বাড়িতে নজর দিন, স্ত্রীকে নিয়ে সমস্যা বাড়বে, পেটের সমস্যায় ভুগতে পারেন, শুভ রং- লাল, শুভ সংখ্যা- ৮, ৪২।

কন্যা রাশি:- অনেকদিনের জমে থাকা কষ্ট দূর হবে, টাকা পয়সা নিয়ে ঠগতে পারেন, কিছু বিশেষ উপহার পেতে পারেন, শুভ রং- সবুজ, শুভ সংখ্যা- ১।

বুকিং শুরু ডিসেম্বর মাসের।

তুলা রাশি:- বাইরে ভ্রমনে যান, মনকে শান্ত রাখুন, বাড়িতে ঝামেলা হতে পারে, বেশি কথা এড়িয়ে চলুন, মহিলা থেকে সতর্ক থাকুন, শুভ রং- নীল, শুভ সংখ্যা- ৯, ১৭।

বৃশ্চিক রাশি:- ক্লান্তিপূর্ন দিন হবে, বুঝে শুনে কাজ করুন, বাজে খরচ করবেন না, ভালো থাকুন, শুভ রং- লাল, শুভ সংখ্যা- ৮, ২৭।

ধনু রাশি:- সময়ের সাথে নিজেকে মেলে ধরুন, পুরানো টাকা ফেরত পেতে পারেন, ছাত্রদের বিদ্যায় শুভ যোগ, শুভ রং- হলুদ, শুভ সংখ্যা- ৪, ৪১।

মকর রাশি:- পরিষ্কার পরিচ্ছন্ন থাকুন, কেনাবেচার ক্ষেত্রে সতর্ক থাকুন, সন্তানকে নিয়ে চিন্তা বাড়বে, শুভ রং- সাদা, শুভ সংখ্যা- ৭, ১৬, ২৪।

কুম্ভ রাশি:- শুভ যোগ কর্মক্ষেত্রে, প্রেমিক মনোভাব বজায় রাখুন, বাইরে ঘুরতে যেতে পারেন, শুভ রং- নীল, লাল ও হলুদ, শুভ সংখ্যা- ১৪, ২১, ৪১।

মিন রাশি:- পুরানো সমস্যা বাড়তে পারে, নিজেকে বেশি করে সময় দিন, চোখের সমস্যা বাড়তে পারে, কর্মক্ষেত্রে বিশেষ পরিবর্তন হবে, রোগকে পুষে রাখবেন না, শুভ রং- হলুদ ও সাদা, শুভ সংখ্যা- ২১।

ব্যাতিপাত যেগে যাদের জন্ম এবং ১ চরণ পয়েছেন তারা তাদের জন্মছকের সঠিক বিচার করান, এই ব্যাতিপাত যেগে জন্ম হলে তারা প্রচুর প্রচুর বাধার মধ্যে জীবন নির্বাহ করেন।

চরন, যোগ করন এই গুলির মহত্ব রয়েছে অনেক বেশি করে জন্মছকে, হাত দেখিয়ে প্রতারিত হবেন না কেননা হাত দেখে দশা/ অন্তরদশার বিচার করা যায় না এবং দশা/ অন্তরদশা সমস্যায় নিয়ে আসে।

ধন্যবাদান্তে
শ্রী সৌরভ
(পশ্চিমবঙ্গ সরকার স্বীকৃতি প্রাপ্ত জ্যোতিষী)
জ্যোতিষ নিয়ে সচেতন হন এবং সচেতন থাকুন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায়- শ্রী সৌরভ, ফোন- ৯৫৯৩৭৫৪০১০, ৭৪৭৯৩০৮৪৪০

আকর্ষণীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনBanglarUtsab.co.in আপনার সাথেআপনার পাশে।

You May Also Like