দলকে চাঙ্গা করতে বীরপাড়ায় কর্মীসভা করল তৃনমূল কংগ্রেস।

দলকে চাঙ্গা করতে বীরপাড়ায় কর্মীসভা করল তৃনমূল কংগ্রেস।

আলিপুরদুয়ার, ২৮ জুলাই, ২০১৭: আজ আলিপুরদুয়ার জেলার মাদারিহাট-বীরপাড়া ব্লকে তৃণমূল সাংসদ মুকুল রায়ের উপস্থিতিতে ব্যাস্ততা ছিল তুঙ্গে। তার আগমনে ব্লকের স্থানীয় কর্মী ও নেতাদের মধ্যে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছিল, এর পাশাপাশি উপস্হিত হয়েছিলেন আলিপুরদুয়ার জেলার বিধায়ক ও শীর্ষনেতা সৌরভ চক্রবর্তী মহাশয়।

বীরপাড়ার চৌপতি সংলগ্ন পথের সাথী নামক ভবনে অনুষ্ঠানের মধ্যে দিয়ে আলোচনা সভার সূচনা হয়। এছাড়া উপস্হিত ছিলেন স্থানীয় নেতা মান্নালাল জৈন, পদম লামা সহ আরো অনেকে। এই আলোচনা সভায় বর্তমান রাজনৈতিক অস্থিরতা, বিভিন্ন জনগোষ্ঠীর গোষ্ঠী দ্বন্ধ, বর্তমান দার্জিলিং এ রাজনৈতিক চাপানউতোর এইসব গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হয়।

আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে পাখির চোখ রেখে কর্মী সমর্থকদের ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দেন। এই ব্লকের বিজেপি বিধায়ক মনোজ টিগগা কে একহাত নেন, তিনি তার কাজের সমালোচনা করেন।এই ব্লকে কতখানি কি কি কাজ হয়েছে তার একটি খতিয়ান বানাতে বলেন। তিনি সংগঠনকে মজবুত করার ব্যাপারে বারবার বৈঠকে তুলে ধরেন।

সামাজিক সম্প্রীতি, ধর্মীয় সম্প্রীতি ও বিশেষ করে তরাই ও ডুয়ার্সের উন্নয়ন কি ভাবে করা যায় ও কি কি কাজ চলছে বা বাকি আছে সে বিষয়ে বিস্তারিত রিপোর্ট ও উন্নয়নের স্বার্থে কি কি পদক্ষেপ নেওয়া উচিত ও কি পদক্ষেপ নেওয়া হবে তার বিস্তারিত আলোচনা হয়। এই আলোচনা সভার কেন্দ্রবিন্দুতে ছিলেন একমাত্র মুকুল রায় মহাশয়।

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।