করনদীঘির পেট্রোল পাম্প ডাকাতির ঘটনায় নয়া মোড়।

করনদীঘির পেট্রোল পাম্প ডাকাতির ঘটনায় নয়া মোড়।

করনদিঘি, ২৮ জুলাই, ২০১৭: করনদীঘির পেট্রোল পাম্প ডাকাতির ঘটনায় শেষ রক্ষা করতে পারল না পাম্পের কর্মী শিশির সরকার।চোরের উপর বাটপাড়ি করতে চেয়েছিল পাম্প কর্মী শিশির সরকার। ঘটনার পর তদন্তে নেমেই পাম্পের কর্মীর হাতিয়ে নেওয়া সাত লক্ষ টাকার হদিশ পেয়ে যায় পুলিশ।ধৃতকে ইসলামপুর মহকুমা আদালতে তোলা হয়েছে।

প্রসঙ্গত,গত ২৫শে জুলাই ভর দুপুরে জাতীয় সড়কের ধারে করনদীঘি থানার তিতপুকুরে পেট্রোল পাম্পে ডাকাতির ঘটনা ঘটে। এই ডাকাতির ঘটনায় তদন্তে নামে করনদীঘি থানার আইসি গৌতম চক্রবর্তী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তিতপুকুরের ওই পেট্রোলপাম্পটি কদিন আগেই বিক্রি হয়ে যায়।তিতপুকুরের বাসিন্দা কার্তিক কুন্ডু পাম্পটি বিক্রি করেন টুঙিদীঘির বাসিন্দা কাজল সরকারের কাছে। সেদিন ডাকাতির সময়ে তেল বিক্রির দুলক্ষের মতো টাকা ডাকাতরা লুঠ করলেও ব্যাঙ্কে জমা দিতে যাওয়ার জন্য সাতলক্ষ টাকাও ডাকাতরা লুঠ করে নিয়ে গিয়েছে বলে জানায় পাম্প ম্যানেজার।

কিন্তু আদতে সেই সাত লক্ষ টাকা ম্যানেজার শিশির সরকার সরিয়ে ফেলে এবং তা পুরানো পাম্প মালিক কার্তিক কুন্ডুর স্ত্রীর হাতে রেখে আসে। এদিকে ঘটনার তদন্তে নেমে করনদীঘি থানার আইসি বিহারের বলরামপুরে যান। সেসময়ই পুরানো পাম্প মালিকের স্ত্রী বর্তমান পাম্প মালিককে ঘটনাটি জানিয়ে দেয়।পুলিশগিয়ে টাকা গুলি উদ্ধার করে। গ্রেফতার করা হয় শিশির সরকারকে।

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।