বাংলা ছবিতে ভালো নাম করছে সবার প্রিয় এই এক্টর

বাংলা ছবিতে ভালো নাম করছে সবার প্রিয় এই এক্টর | banglarutsab.co.in

আপনি কি চেনেন এই এক্টর কে ? হয়তো চেনেন ? একসময় তার সেই সিরিয়াল “বোঝেনা সে বোঝেনা” দেখার জন্য পাগল হয়ে যেত অনেকেই। এই সিরিয়াল বাংলার টিভি চ্যানেল ষ্টার জলসা তেই হতো। তবে আজকাল তিনি ঢুকে গেছেন বাংলার ফিল্মি ইন্ডাস্ট্রি তে। আর নামও করে ফেলেছেন Yash Dasgupta নামে অনেকের প্রিয় এই অভিনেতা।

তিনি টেলিভিশনে তার কর্মজীবন শুরু করলেও  বাঙ্গালী ফিল্ম গ্যাংস্টারের শিরোনাম ভূমিকায় রৌপ্য পর্দায় তার আত্মপ্রকাশ করেন। Yash Dasgupta বাবার নাম  দীপক দাসগুপ্ত ও মার্ নাম জয়তী দাসগুপ্ত। তিনি তার পিতামাতার একমাত্র সন্তান। তাঁর শৈশবকালে, তিনি তাঁর পিতামাতার হস্তান্তরযোগ্য কাজের কারণে সমগ্র ভারত ভ্রমণ করেছিলেন।

তিনি দিল্লি, মুম্বাই এবং অন্যান্য স্থানে বসবাস করতেন, কারণ তিনি বিভিন্ন স্থানে স্কুল পরিদর্শন করতেন। তিনি মধ্য প্রদেশ থেকে স্নাতক হয়েছে অভিনয় তার আগ্রহ এই প্রবর্তিত বছর থেকে। Yash Dasgupta জাতীয় টেলিভিশনে নির্বাচনী ভূমিকাতে তার অভিনয় কর্মজীবন শুরু করেন। তিনি বাঁদিনি (টিভি সিরিজ) মধ্যে সুরঞ্জ ধর্মমষ মহিয়্যবানী হিসাবে একটি মজার প্রেমময় পুত্র হিসেবে অভিনয় করেছেন। তবে আজকাল তিনি নাম করেছেন বাংলাতে। শুধু ওয়েস্টবেঙ্গল না তার নাম ছড়িয়ে পড়েছে বাংলাদেশ এও।

পছন্দ

এক্টিং এ তার জীবন।তিনি ঘুরতে ভালোবাসে, ফটো তুলতে ভালোবাসেন।পশুপাকি কেও তিনি খুব ভালোবাসেশন।

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।