ফালাকাটার ছেলেরা যে ধরণের মেয়ে পছন্দ করে জেনে নিন

ছেলেরা যে ধরণের মেয়ে পছন্দ করে জেনে নিন

মেয়েদের মাঝে অদ্ভুত কিছু বিষয় যা পছন্দ করে ছেলেরা । একেক পুরুষের পছন্দ একেক রকম কিছু কিছু পছন্দ যা মিলেযায় প্রায় সবার সাথেই| আর সেই  মিলেযাওয়া পছন্দ গুলোই আজ তুলে ধরবে তোমাদের সবার প্রিয় ওয়েবসাইট banglarutsab.co.in

প্রথম পছন্দ : আজকালকার মেয়ে রা  মেক-আপ ব্যাপারটার সাথে সুপরিচিত। কোনো অনুষ্ঠান বা বেড়াতে যাওয়া বা পার্টি – মেক-আপ ছাড়া মেয়েদের চলেই না। কিন্তু বেশিরভাগ ছেলেরা  মেয়েদের মেক-আপ ছাড়া দেখতে পছন্দ করেন।

দ্বিতীয় পছন্দ : এটা কিন্তু মানতেই হবে যে ছেলেরা বোকা মেয়েদের চেয়ে বুদ্ধিমতি মেয়েদের বেশি পছন্দ করে। কারণ সঙ্গীনিই এমন একজন মানুষ, যিনি একজন ছেলের বলতে গেলে সবচেয়ে কাছের বন্ধু। আর আপনি যদি জীবন চলার ক্ষেত্রে সঙ্গীর জীবনে বুদ্ধির পরিচয় দিয়ে কোনো প্রবাব না রেখে বোকার মতো পথচলাকে থমকে দেন,  সেটা নিশ্চয়ই ভালো কিছু হবে না।

তৃতীয় পছন্দ : ছেলেরা মেয়েদের  অগোছালো চুল বেশি পছন্দ করেন। আপনার চুল এলোমেলো করে দিতেই তিনি বেশি পছন্দ করেন।

চতুর্থ পছন্দ : এক এক ছেলের পছন্দ এক এক রকম। তবে এতটুকু মেয়ে রাও জানে যে ছেলেরা মোটা মেয়েদের থেকে স্লিম ফিগার মেয়েদের একটু বেশি পছন্দ করে ।

পঞ্চম পছন্দ : চোখে কাজল দেওয়া মেয়েদের একটু বেশি পছন্দ করে পুরানো দিনের ছেলেরা।

আরো জানুন : মেয়েরা কি ধরণের ছেলে পছন্দ করে।

ষষ্ঠ পছন্দ : মনের দিক থেকে শক্ত মেয়েদের একটু বেশি ভালোবাসে ছেলেরা। কিছু কিছু মেয়েরা আছে যারা যে কোন পরিস্থিতিতে কেঁদে ফেলেন। । এই ধরণের মেয়েদেরকে কোন ছেলেরা পছন্দ করে না।

সপ্তম পছন্দ : খুঁতখুঁত করার অভ্যাস আছে? সব কিছু পারফেক্ট চান? এই অভ্যাসটি কোন ছেলেই পছন্দ করে না। পৃথিবীতে কোন কিছু পারফেক্ট নয়। সবকিছুর মধ্যে কিছুটা দোষ থেকে যায়।

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।