ফালাকাটার মেয়েরা কি ধরণের ছেলে পছন্দ করে, আসুন আজ জেনে নিই।

আসুন আজ জেনে নিই, মেয়েরা কি ধরণের ছেলে পছন্দ করে।

ছেলেরা যেভাবে মেয়েদের গুণগুলোকে লক্ষ্য করেন তেমনি মেয়েরাও ছেলেদের মধ্যকার কিছু বিষয় লক্ষ্য করে থাকেন। প্রথম দেখায় একজন মানুষের ভেতরের রূপটা ঠিকমতো বোঝা যায় না। তাই বাইরের যে জিনিসগুলো আকর্ষণ করে সেদিকেই নজর চলে যায়।

✯ মেয়েদের জনপ্রিয় ছেলেদের প্রতি আলাদা রকম আকর্ষণ থাকে। জনপ্রিয় বলতে যে শুধু মিডিয়া স্টার ভাবছেন তা একদম নয়, বরং অফিস বা বন্ধুদের মাঝে জনপ্রিয় অথবা বিশেষ কোনো কাজে সুপরিচিত ছেলেরাও এ তালিকার অন্তর্ভুক্ত।

✯ স্টাইল ও ফ্যাশনে রুচির পরিচয় দিতে পারে, চেহারা যেমনই হোক না কেন, স্টাইলিশ ও ফ্যাশনেবল ছেলেদের প্রতি মেয়েরা সহজেই দুর্বল হয়ে পড়ে। স্টাইলে রুচিবোধ রয়েছে এমন ছেলেরা মেয়েদের পছন্দের তালিকায় আগে থাকে।

✯ খাটো ছেলেদের মেয়েরা যেমন পছন্দ করে না, তেমনি টাকমাথাও তাদের পছন্দ নয়! মাথাভর্তি চুল এবং লম্বা ছেলেরা মেয়েদের মন সহজেই হরণ করে নেয়। তাই মেয়েরা এমন ছেলেদেরই সঙ্গী হিসেবে বেছে নেয়, যে তার চেয়ে লম্বা এবং মাথায় টাকের আভাসমাত্র নেই!

✯ মেয়েরা নিজেদের প্রশংসা শুনতে বেশ পছন্দ করেন। তাই তাদের রূপ, গুণ এবং বুদ্ধির প্রশংসা করা ছেলেরা মেয়েদের পছন্দের তালিকায় আগে থাকে।

✯ নিজের মাকে যে ছেলে শ্রদ্ধা করেন, তিনি অন্য নারীকেও শ্রদ্ধা করেন। মাকে ভালোবাসেন এমন ছেলেরা মেয়েদের পছন্দের তালিকায় আগে থাকে।

✯ মেয়েরা চায় এমন কোনও ছেলেকে যারা পাশে থেকে মনের জোর বাড়াতে পারে। মেয়েদের মনের জোর অনেক। কিন্তু সেই মনের জোর আরও বাড়ানোর জন্য পাশে কাউকে পেলে সে অনেক বড় কিছু করতে পারে। এমন ছেলেরা মেয়েদের পছন্দের তালিকায় আগে থাকে।

✯ দাড়ি ছাড়া পুরোপুরি শেভ করা ছেলেদের মেয়েরা খুব একটা পছন্দ করে না। এর কারণ, তাদের কাছে মনে হয় এরা শিশু! সচরাচর দেখা যায়, যেসব ছেলেকে দেখতে পরিণত মনে হয়, তাদের প্রতি বেশি আকর্ষণ অনুভব করে মেয়েরা।

✯ কোনো মেয়েই চায় না তার সঙ্গীকে অন্য কারো সাথে ভাগ করে নিতে। একারণে এক নারীতে সন্তুষ্ট থাকে এমন ছেলেদের পছন্দ করে মেয়েরা। অনেক মেয়ে বন্ধু রয়েছে বা মেয়েদের মাঝে জনপ্রিয়, এমন ছেলেদের মেয়েরা একটু এড়িয়েই চলে! আবার পূর্বে দুইয়ের অধিক প্রেম ছিল, এমন ছেলেদেরও মেয়েরা কম পছন্দ করে। মোটকথা, যেসব ছেলেরা বিশ্বস্ত থাকে, তাদের প্রতিই মেয়েরা হয় দুর্বল। এসবের পাশাপাশি সাধারণত অর্থবান, সফল, শিক্ষিত ও দীর্ঘকায় পুরুষদের পছন্দ মেয়েদের।

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।