মৃত ব্যাক্তির চোখ তুলে নেবার অভিযোগে তুলকালাম বীরপাড়া হাসপাতাল চত্বর।

মৃত ব্যাক্তির চোখ তুলে নেবার অভিযোগে তুলকালাম বীরপাড়া হাসপাতাল চত্বর।

বিদ্যুৎ মিত্র, বীরপাড়া, ২৬ জুলাই ২০১৭: তাসাটিতে গতকালের দুর্ঘটনায় মৃত ব্যাক্তির চোখ তুলে নেবার অভিযোগে তুলকালাম বীরপাড়া হাসপাতাল চত্বর এলাকা। গতকালের গাড়ি দুর্ঘটনায় একজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃতের নাম ইন্দ্রজিৎ বর্মন(২৮)।

 

বীরপাড়া হাসপাতাল থেকে রেফার করে জলপাইগুড়ি হাসপাতালে নিয়ে যাবার পথে মৃত্যু হয় তার, মৃতদেহ বীরপাড়া হসপিটালে পুনরায় নিয়ে আশা হলে হাসপাতাল মর্গে রাখা হয়, পরিবারের লোকজনের দাবি মর্গে নেবার সময় ২টি চোখই ছিল। কিন্তু বিপত্তি ঘটে দেহটি যখন ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হবে তখন পরিবারের লোকজন চোখ উপড়ে ফেলার বিষয়টি চাক্ষুস করেন। এই অভিযোগে হাসপাতাল চত্বরে চাঞ্চল্য ছড়ায়।

সবাই এসে ভিড় জমাতে থাকে। হাসপাতাল কর্তৃপক্ষের কথা অনুযায়ী ইঁদুর মৃতের চোখ খেয়েছে। কিন্তু এই যুক্তি মানতে নারাজ মৃতের আত্মীয় পরিজন সহ হাসপাতাল চত্বরে থাকা অন্য মানুষেরা। বীরপাড়া থানার পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।
হাসপাতাল সুপার এর সাথে দেখা করতে গেলে তিনি হসপিটালে ছিলেন না, পরে উনাকে ফোন করা হলে তিনি ইঁদুরের চোখ খুবলে খেয়ে নেয়ার কথা বলেন।

স্থানীয় তৃণমূল নেতা এসে সবকিছু শুনে আশ্বস্থ করেন, যদি কেউ দোষ করে থাকে তবে তার উপযুক্ত শাস্তি হবে। এমন পরিস্থিতিতে এই চোখ উপড়ানোর ঘটনায় মৃতের পরিজনের আর্তনাদ আরো বেড়ে উঠে। এদিকে মৃতের সহকর্মী বন্ধুরা আজ জটেশ্বরে কোনো মালবাহী গাড়ি না চালানোর কথা ঘোষণা করেন, এবং আত্মার শান্তি কামনায় কালো ব্যাচ পড়েন। খবর লেখা অবধি অভিযোগকারীদের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দায়ের করা হয় নি। তবে সুত্রের খবর অভিযোগ নাকি দায়ের করা হতে পারে।

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।