জলপাইগুড়ির রুপশ্রী কমপ্লেক্সে আগুন, চাঞ্চল্য এলাকায় – BanglarUtsab

বিজ্ঞাপন

বাংলার উত্‍সব ডিজিটাল ডেস্ক, জলপাইগুড়ি, ২৭শে মার্চ: জলপাইগুড়ির রুপশ্রী কমপ্লেক্সে আগুন। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। বড় ধরনের দুর্ঘটনায় হাত থেকে রক্ষা পেল কমপ্লেক্সটি। ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুন নেভানোর অগ্নি নির্বাপক মেশিন অকেজো হয়ে পড়ে রয়েছে। মেশিনের মেয়াদও শেষ হয়ে গিয়েছে।

মঙ্গলবার দুপুরে রুপশ্রী কমপ্লেক্সের সব দুজনেই তখন প্রচন্ড ভিড়। হঠাৎ কমপ্লেক্সের তিন তলা থেকে প্রচুর ধোঁয়া বার হতে দেখা যায়। কোথা থেকে ধোঁয়া আসছে সেই বিষয়টি দেখতে গিয়ে দেখা যায় তিনতলায় একটি ঘরের নোংরা আর্বজনার স্তূপে আগুন লেগেছে। ঘটনার খবর পেয়ে সব দোকানদার এবং ক্রেতারা আতঙ্কে কমপ্লেক্স ছেড়ে বাইরে চলে আসেন। প্রচন্ড ধোঁয়ায় সকলের শ্বাস নিতে অসুবিধে হচ্ছিল। খবর দেওয়া হয় দমকলে।

খবর পেয়ে দমকলের দুটি ইঞ্জিন বেশ কিছুক্ষনের চেষ্ঠায় আগুন নিয়ন্ত্রনে আনে। ঘটনার পরই অভিযোগ উঠে কমপ্লেক্সে আগুন নিয়ন্ত্রনের কোন ব্যবস্থাই ছিল না। তার জেরেই আরো বড় ধরনের ঘটনা ঘটে যেতে পারত। জলের পাইপ লাইন রয়েছে সেটাও অকেজো হয়ে পরে রয়েছে। অন্য দিকে অগ্নি নির্বাপক মেশিনও বহুদিন যাবৎ অকেজো হয়ে পরে রয়েছে। এই ঘটনায় দমকল ও পুলিশ যথাযোগ্য ব্যবস্থা গ্রহণ করবে বলে জানা গেছে।

সংবাদদাতাঃ পিনাকী রঞ্জন পাল

আকর্ষণীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনBanglarUtsab.co.in আপনার সাথেআপনার পাশে।

You May Also Like