প্রশ্ন ফাঁসের ঘটনায় তীব্র প্রতিবাদ জানিয়ে পথে নামল জলপাইগুড়ির বামপন্থী ছাত্র শিক্ষক সংগঠনের যৌথ মঞ্চ – BanglarUtsab

বিজ্ঞাপন

বাংলার উত্‍সব ডিজিটাল ডেস্ক, জলপাইগুড়ি, ২৭শে মার্চ: ময়নাগুড়ির সুভাষ নগর হাই স্কুলের প্রধান শিক্ষক হরিদয়াল রায়ের মাধ্যমিক পরীক্ষার প্রশ্ন ফাঁসের ঘটনায় তীব্র প্রতিবাদ জানিয়ে পথে নামল জলপাইগুড়ির বামপন্থী ছাত্র শিক্ষক সংগঠনের যৌথ মঞ্চ।

সোমবার রাতে সংঠনের নেতা কর্মীরা শহরের কদমতলা থেকে একটি বিক্ষোভ মিছিল বার করেন। মিছিলটি শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে কদমতলাতেই শেষ হয়। মিছিল থেকে ম্যাধমিক পরীক্ষার প্রশ্ন ফাঁসকারী ময়নাগুড়ির অভিযুক্ত শিক্ষকদের বিরুদ্ধে ও তৃনমূল শিক্ষক সংগঠনের নেতা প্রধানশিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।

জেলার শিক্ষাব্যবস্থাকে কালিমালিপ্ত করা হয়েছে, অভিযুক্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা নিয়ে তাকে গ্রেপ্তার করতে হবে মিছিল থেকে এই দাবী জানানো হয়। বর্তমানে শাসক দলের সরকার বিষয়টিকে ধামাচাপা দিতে চায় তাহলে জলপাইগুড়ির বামপন্থী ছাত্র শিক্ষক সংগঠন চুপ করে বসে থাকবে না, তাঁরা বৃহত্তর আন্দোলনের পথে হাঁটবেন বলে জানায় মিছিলে অংশগ্রহণকারী নেতা কর্মীরা। মিছিলে উপস্থিত ছিলেন, যৌথ মঞ্চের নেতা ভগীরথ চন্দ রায়, দীপশুভ্র স্যানাল, প্রদীপ দে সহ অনান্যরা।

সংবাদদাতাঃ পিনাকী রঞ্জন পাল

আকর্ষণীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।

You May Also Like