১৫ মিনিটের জন্য ৫ কোটি নেবেন রণবীর!

বিজ্ঞাপন

বাংলার উত্‍সব ডিজিটাল ডেস্ক: বাজীরাও মস্তানী ও পদ্মাবত পরপর দুটি ছবি হিট হওয়ার পর থেকে রণবীর সিংয়ের চাহিদাও এখন হু-হু করে বাড়ছে। ‘পদ্মাবত’-এ তিনি নাকি পারিশ্রমিক নিয়েছিলেন আট কোটি। যদিও সে ছবিতে তাঁর অভিনয়েরও প্রশংসা করেছেন গুণীজন। শোনা গিয়েছে, ‘পদ্মাবত’-এর পর এক লাফে ছবি পিছু পারিশ্রমিক বাড়িয়ে ১৩ কোটি টাকা করেছিলেন রণবীর।

বিজ্ঞাপন

এবার জানা গেল, মঞ্চে ১৫ মিনিট নাচার জন্য নাকি তিনি পারিশ্রমিক চেয়েছেন পাঁচ কোটি টাকা! ‘আইপিএল ২০১৮’ শুরু হচ্ছে। আগামী ৭ এপ্রিল মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে উদ্বোধনী অনুষ্ঠান। জানা গেছে, এ অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউড তারকা রণবীর সিং, পরিণীতি চোপড়া, জ্যাকুলিন ফার্নান্দেজ, বরুণ ধাওয়ানসহ অনেকে। আইপিএলের ১১তম আসরের উদ্বোধনী অনুষ্ঠানকে আকর্ষণীয় করার জন্য এ উদ্যোগ নিয়েছেন উদ্যোক্তারা।

হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, আইপিএল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, রণবীর মাত্র ১৫ মিনিট পা নাচাতে রাজি হয়েছেন। আয়োজকরা যেহেতু প্রথম থেকেই যে কোনও মূল্যে তাঁকে দিয়ে পারফর্ম করাতে চাইছিলেন, তাই এই পরিমাণ পারিশ্রমিক দাবি করেছেন রণবীর। তাঁর এই পারিশ্রমিক নিয়ে গুঞ্জন শুরু হয়েছে বলিউডে।

আকর্ষণীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।

বিজ্ঞাপন

You May Also Like