উত্তরবঙ্গের লুকোনো প্রতিভা ইউটিউব দুনিয়ায় – Banglar Utsab

বাংলার উৎসব ডিজিটাল ডেস্ক (২৩ এপ্রিল, ২০১৮): বিশালাকার ভারতবর্ষে প্রতিভার অভাব নেই। তবে নিজের প্রতিভাকে সকলের সামনে জাহির করার সুযোগ খুবই কম। তবে ডিজিটাল দুনিয়ায় নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে আছে ইউটিউব নামক সংস্থার আশীর্বাদ। এমনই একজন লুকোনো প্রতিভা উত্তরবঙ্গের শান্তনু দে সরকার। বাড়ি হেমিল্টনগঞ্জ, আলিপুরদুয়ার। তার সঙ্গেই একান্ত ভাবে কথা বলেছেন ‘বাংলার উৎসব’। সাক্ষাৎকার নিয়েছেন অরূপ সরকার।

ছবিতে শান্তনু দে সরকার

বাংলার উৎসব : আপনার ইউটিউব যাত্রা কিভাবে?

শান্তনু দে সরকার: আমি কোথাও কখনো গান শিখিনি। অরিজিৎ সিং এর পাগল ফ্যান, পাগল শিষ্য। কপি করি না ফলো করি। অরিজিৎ সিং এর গানেই আমার রেওয়াজ। অরিজিৎ সিং এর গান শুনতে শুনতেই আমার গান করার ইচ্ছে আর সেখান থেকেই ইউটিউবে।

বাংলার উৎসব : আপনার ব্যাক্তিগত জীবন সম্পর্কে কিছু বলুন?

শান্তনু দে সরকার: আমি প্রিক্যুশন বাজাতাম আগে শিলিগুড়ির একটা ব্যান্ডে। ২০১৭ তে রেডিওর একটি প্রোগ্রাম এ গান করেছি আর সেখান থেকেও ভালো রেসপন্স পেয়েছি। ইতিমধ্যেই আমার এবং আমার টিম এর নিজের কম্পোসিশন একটি গান ব্যবহার করা হয়েছে একটি শর্টফ্লিমে। তাছাড়াও ‘জি-নেভি’ নামক একটি কভার সং করেছিলাম আর সেই গানের যে অরিজিনাল সিঙ্গার, সেও বেশ প্রসংসা করেছে আমার। ……

বাংলার উৎসব : নিজেকে ভবিষ্যতে কোথায় দেখতে চান?

শান্তনু দে সরকার: স্বপ্ন একটাই। আমি আর আমার গান পৃথিবীর সকল মানুষকে শোনাতে চাই। বড়ো একজন গায়ক হতে চাই। সেটার চেষ্টাই করে যাচ্ছি। বলিউড এবং টলিউড এর প্লেব্যাক করতে চাই। আর তাছাড়াও এদানীং উত্তরবঙ্গের বেশ ভালো ভালো কাজ হচ্ছে। আর সেখানেও সুযোগের অপেক্ষায় আছি।

 

শান্তনু কে ইউটিউবে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এই লিংক – https://www.youtube.com/c/santanuLIVE

You May Also Like