মানবিকতা এখনো যে বেঁচে আছে এ যেন তারই পরিচয় – Banglar Utsab

বাংলার উত্‍সব ডিজিটাল ডেস্ক: মেয়েটির নাম পূজা মন্ডল বাড়ি বড়ডোবা, গুয়াবরনগর, ফালাকাটা, আলিপুরদুয়ার। মা সুচিত্রা মন্ডল। বাবা রমেশ মন্ডল। জন্ম থেকেই টিউমার এর সমস্যায় ভুগছেন আড়াই বছরের পূজা। আর গত আড়াই বছরে সেই টিউমার একটু একটু করে বেড়েই চলেছে। ডাক্তার বলেছেন অপারশনের খরচ প্রায় ষাট হাজার টাকা। বিনে পয়সায় অপারশন করতে চাইলে নিয়ে যেতে হবে কলকাতায় তবে তার খরচ অনেক। ডাক্তারদের কথা অনুযায়ী, অপারেশন করতে হবে পূজার তিন বছর বয়সের আগেই। তাই অপরেশনের জন্য কোলের মেয়েকে নিয়ে দ্বারে দ্বারে সাহায্যের আশায় ঘুরছিলেন পেশায় ক্ষেতমজুর পূজার বাবা ও তার মা।

তবে ইতিমধ্যেই আলিপুরদুয়ার এর মানবিক মুখ তথা রাতুল বিশ্বাস মহাশয়ের এর সহায়তায় পূজার চিকিৎসার সমস্ত খরচ এর দায়িত্ব নিয়েছেন মাননীয় কুনাল ঘোষ বাবু। তিনি পূজার অপারেশন এবং পরবর্তীকালে সমস্ত ওষুধ ও পরীক্ষা-নিরীক্ষার খরচ দেবেন। সমস্ত সময় পাশে থাকবেন। চিকিৎসা সংক্রান্ত তথ্য পাঠানো হয়েছে । ডাক্তারী আলোচনা এর পর , খুব শিগগিরই পূজা রওনা দেবে কোলকাতায় ।

একই সাথে ভীষন মানবিকতার হাত বাড়িয়ে দিয়েছেন ধুপগুড়ি পৌরসভা। তারা পূজার চিকিৎসার জন্য একটি চেক তুলে দিয়েছেন পূজার বাবার হাতে । আশা করি সকলের আশির্বাদে পূজা আবার স্বাভাবিক জীবন ফিরে পাবে।

আকর্ষণীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।

You May Also Like