পশ্চিমবঙ্গ মিষ্ঠান্ন ব্যবসায়ী সমিতির রাজ্য সম্মেলনের প্রুস্তুতি নিয়ে আলোচনা সভা – BanglarUtsab

বাংলার উত্‍সব ডিজিটাল ডেস্ক, জলপাইগুড়ি, ২০ মার্চ: সব ব্যবসার সাথে মিষ্টান্ন ব্যবসাতেও জিএসটি চাপিয়ে দেওয়ায় বিপাকে মিষ্টান্ন ব্যাবসায়ীরা। মঙ্গলবার জলপাইগুড়িতে পশ্চিমবঙ্গ মিষ্ঠান্ন ব্যবসায়ী সমিতির এক বৈঠকে এনিয়ে ক্ষোভ ব্যক্ত করলেন সমিতির সাধারন সম্পাদক রবীন্দ্র কুমার পাল। বৈঠকটি অনুষ্ঠিত হয় শহরের বাবু পাড়ার একটি বেসরকারি ভবনে।

রবীন্দ্রনাথ বাবু আরো বলেন, জিএসটি চাপিয়ে দেওয়ার ফলে গ্রামের ছোট ছোট মিষ্টান্নের দোকানগুলি আজ প্রায় বন্ধের মুখে। জিএসটি নিয়ে প্রতিবাদ আন্দোলন করার পরে কিছুটা সফল হলেও সমস্যা কাটছে না মিষ্টান্ন ব্যবসায়ীদের। এদিনের সভার মুল উদ্দেশ্য ছিল আগামী ডিসেম্বরে জলপাইগুড়িতে অনুষ্ঠিত রাজ্য মিষ্ঠান্ন ব্যবসায়ী সমিতির রাজ্য সন্মেলনের প্রুস্তুতি নিয়ে আলোচনা করা।

আসন্ন রাজ্য সম্মেলন প্রসঙ্গে রবীন্দ্র কুমার পাল বলেন, প্রতি দুই বছর পর পর রাজ্য সম্মেলন অনুষ্ঠিত হয়। আজকের বৈঠকে পশ্চিমবঙ্গের সমস্ত জেলার প্রতিনিধিরাই উপস্থিত রয়েছেন। বিগত দিনের রাজ্য সন্মেলনগুলি থেকে আসন্ন সন্মেলনটিকে আরো সুন্দর কি করে করা যায় সেই বিষয়েই এদিনের সভায় আলোচনা হয়। পাশাপাশি রাজ্য মিষ্ঠান্ন ব্যবসায়ী সমিতি সকল মিষ্ঠান্ন ব্যবসায়ীদের এক ছাতার তলায় আনার প্রয়াস চালাচ্ছে বলেও জানান তিনি।

সংবাদদাতাঃ পিনাকী রঞ্জন পাল

আকর্ষণীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।

You May Also Like