টাকা ভর্তি ব্যাগ ফিরিয়ে দিল টোটো চালক – BanglarUtsab

বিজ্ঞাপন

বাংলার উত্‍সব ডিজিটাল ডেস্ক, জলপাইগুড়ি, ১৯ মার্চ: টাকা ভর্তি ব্যাগ ফিরিয়ে দিল টোটো চালক। শহর জলপাইগুড়ি ফের একবার সাক্ষী থাকলো সততা ফুরিয়ে যায় নি।

সোমবার সকালে জলপাইগুড়ির আশ্রম পাড়ার বাসিন্দা সৌরজ্যোতি ব্রহ্ম টোটো করে একটা বিশেষ কাজে তিন নং ঘুমটি গিয়েছিলেন। টোটোচালক তাপস সরকার সৌরজ্যোতি বাবুকে তিন নং ঘুমটিতে নামিয়ে দিয়ে ফেরার সময় হঠাৎ দেখেন তার গাড়িতে কালো রঙের একটি ছোট ব্যাগ পড়ে আছে। তাপস বাবুর মনে হল ব্যাগটি হয়তো আগের যাত্রী ফেলে গেছেন। তিনি কি করবেন ভাবতে ভাবতে আবার আগের জায়গায় ফিরে যান, কিন্তু সৌরজ্যোতি বাবুকে খুঁজে পান না। তারপর টোটো ঘুরিয়ে সোজা চলে আসেন জলপাইগুড়ি কোতয়ালীতে। সেখানে কর্তব্যরত পুলিশ অফিসারের কাছে সব জানিয়ে তাপস বাবু ব্যাগটি ফেরত দেন।

বিজ্ঞাপন

পুলিশ ব্যাগটি খুলে দেখে ভেতরে ১৬,৫০০ টাকা নগদ, একটি মোবাইল ফোন আর সৌরজ্যোতি বাবুর ভোটার কার্ড, আধার কার্ড সহ যাবতীয় জরুরী কাগজপত্র রয়েছে। পরিচয় পেয়ে কোতয়ালী থেকে সৌরজ্যোতি বাবুকে ফোন করা হলে তিনি শীঘ্রই থানায় চলে আসেন। এরপর তাপস বাবু সেই ব্যাগটি সৌরজ্যোতি বাবুর হাতে তুলে দেন।

তাপস বাবুর সততায় খুশি পুলিশ কর্মীরা, হারানো টাকা ও জরুরী কাগজপত্র ফিরে পেয়ে খুশি সৌরজ্যোতি ব্রহ্ম আর যার জিনিস তাকে ফিরিয়ে দিতে পেরে খুশি সওদাগর পাড়ার বাসিন্দা টোটো চালক তাপস সরকার। সৌরজ্যোতি বাবু তাপস বাবুকে মিষ্টিমুখ করার জন্য জোর করেই কিছু অর্থ তুলে দেন।

সংবাদদাতাঃ পিনাকী রঞ্জন পাল

আকর্ষণীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।

বিজ্ঞাপন

You May Also Like