আসন্ন পুরসভা নির্বাচনে কর্মীদের চাঙ্গা করতে বিমান বসুর ধূপগুড়ি ভ্রমণ । Banglarutsab.co.in

আসন্ন পুরসভা নির্বাচনে কর্মীদের চাঙ্গা করতে বিমান বসুর ধূপগুড়ি ভ্রমণ।

বিদ্যুৎ মিত্র, ধূপগুড়ি, ১৭ জুলাই ২০১৭ : আসন্ন পৌরসভা ভোটকে কেন্দ্র করে ধুপগুড়িতে সিপিআইএম এর কর্মকর্তা দের নিয়ে এক জরুরি বৈঠক হয় ধূপগুড়ি কমিউনিটি হলে। এই সভার কেন্দ্রবিন্দু ছিলেন বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু। তিনি বলেন আসন্ন পুরসভা নির্বাচনেই এখন পাখির চোখ, সমস্ত কর্মীদের তৈরী থাকতে বলেছেন। কর্মীদের ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দেন, বাড়ী বাড়ী গিয়ে ভোট প্রচারের কথা বলেন।

রাজ্য সরকার ও বিজেপি সরকারের সমলোচনা করেন। দার্জিলিং ও বাদুরিয়া ইস্যুকে সামনে রেখে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন। বিমান বসু জানান, ভোট হবে দুর্নীতির বিরুদ্ধে, গত পাঁচ বছরে তৃণমূল পরিচালিত বোর্ডের কাউন্সিলররা যে পরিমান দুর্নীতি ও আর্থিক কেলেঙ্কারি করেছেন তা সাধারণ মানুষ ভালো ভাবে জানেন। তিনি হিমানি কাণ্ডের কথা বলেন, স্থানীয় তৃণমূল কর্মীরাই এই কান্ড ঘটিয়েছেন, হিমানিকে ধর্ষণ করে খুন করে রেললাইন এ ফেলে রেখে দিয়েছিল।

একথা এখনো ভুলেনি ধূপগুড়ি বাসি। কর্মীসভা শেষ করার পর তিনি আসন্ন পুরো ভোটের প্রার্থী তালিকা প্রকাশ করেন, ১৬টি আসনের পুরসভায় ৬টি আসন তপসিলি জাতি, ও উপজাতির জন্য সংরক্ষিত। ধুপগুড়ির সিপিআইএম নেতা তুষার বসু বলেন, আজ ১০টি নাম ঘোষণা করা হলো, বাকি আসন গুলোতে দাবিদার বেশি থাকার জন্য ঐ নাম গুলো ঘোষণা সম্ভব হলো না, প্রার্থী ঠিক করে পরবর্তীতে সবার সম্মূখে জানানো হবে।

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।