নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে গেলো এক স্কুল ছাত্র । Banglarutsab.co.in

নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে গেলো এক স্কুল ছাত্র । Banglarutsab.co.in

বিদ্যুৎ মিত্র, কালচিনি, ১৭ জুলাই ২০১৭ : এত গরমে একটু ঠান্ডা জলে স্নান করতে কে না ভালোবাসে। গ্রামের দিকে এই ছবিটা বেশি লক্ষ্য করা যায় যে গরমের দিনে ছোট বড়ো সবাই গরমের হাত থেকে বাচঁতে নদীতে নেমে স্নান করেছেন। এই গরমের হাত থেকে বাঁচতে নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে গেলো এক স্কুল ছাত্র। তিন বন্ধু মিলে স্নান করতে নামে নদীতে।

তারা সবাই কালচিনি শুভাসিনী চা বাগানের শ্রমিক পরিবারের ছেলে। শ্রমিক রাজেশ বড়াইক এর ছেলে বিনোদ(১৪) হাসিমারা হিন্দি হাই স্কুলের ছাত্র। সে অষ্টম শ্রেণীতে পড়াশোনা করছে। বিনোদ ও তার তিন বন্ধু মিলে তোর্সা নদীতে স্নান করতে গেলে বিনোদ টাল সামলাতে না পেরে জলের স্রোতে ভেঁসে যায়।

এরকম আকস্মিতায় ভয় পেয়ে বাকি তিন বন্ধুরা ভয় পেয়ে কিছু জানায়নি বাড়িতে, অনেক খোঁজা খুঁজি করার পর না পেয়ে ওই তিন বন্ধুকে ভয় দেখালে বকাবকি করলে তারা সত্য ঘটনাটি প্রকাশ করে সবার সামনে, আলিপুরদুয়ার থেকে ডুবুরি সহ উদ্বারকারী দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যে হাত লাগিয়েছে, এখনো পর্যন্ত বিনোদকে উদ্ধার করা যায়নি। প্রাথমিক অনুমান জলে ডুবে মৃত্যু হয়েছে, কিন্তু দেহ না পাওয়া পর্যন্ত কিছু স্পষ্ট করে বলা যাচ্ছে না। তল্লাশি চলছে জোর কদমে। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।