ভুলে পাঠানো ম্যাসেজ ফেরত নেওয়া যাবে হোয়াটসঅ্যাপে!

ভুলে পাঠানো ম্যাসেজ ফেরত নেওয়া যাবে হোয়াটসঅ্যাপে!

মেসেজিং অ্যাপে অনেক সময়ই অনেকে ভুল করে কোনো ম্যাসেজ পাঠিয়ে থাকেন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোতে এই ভুল করে পাঠানো ম্যাসেজ ফেরত নেওয়ার কোনো উপায় এখনো বের করেনি। তবে ফেসবুক মালিকানাধীন হোয়াটসঅ্যাপ এ ধরনের ফিচারকে বাস্তবে রূপ দিতে যাচ্ছে বলে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য ইন্ডিপেনডেন্ট এর প্রতিবেদনে বলা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, মেসেজিং সেবাদাদাত অ্যাপটি এখন এই ‘রিকল’ ফিচার উন্মুক্তের খুব কাছাকাছি চলে এসেছে। এই ফিচারে ব্যবহারকারীরা ভুলে পাঠানো টেক্সট, ইমেজ, ভিডিও, জিআইএফ, ডকুমেন্ট এবং স্ট্যাটাসের জবাব পাঁচ মিনিটের মধ্যে তুলে নিতে পারবে। বলা হয়েছে হোয়াটসঅ্যাপের ২.১৭.৩০ সংস্করণে এই ‘রিকল’ ফিচার চালু হবে। আর বর্তমানে হোয়াটসঅ্যাপের ২.১৭.১৯০ সংস্করণ চলছে।

ফ্যান সাইট ডাব্লিউএবেটাইনফো তে বলা হয়েছে হোয়াটসঅ্যাপ এই ফিচারের বেটা ভার্সন নিয়ে পরীক্ষা চালাচ্ছে। আর ডেভেলপাররা এই ফিচারটি থেকে ইতিবাচক সাড়া পেলে আনুষ্ঠানিকভাবে এই ফিচার অ্যাপে যুক্ত করা হতে পারে। প্রসঙ্গত বর্তমানে হোয়াটঅ্যাপ এ মাসিক ১.২ বিলিয়ন সক্রিয় ব্যবহারকারী রয়েছে। বিশ্বব্যাপী ৫০টি ভিন্ন ভিন্ন ভাষায় এবং ১০টি ভারতীয় ভাষায় এই অ্যাপ রয়েছে।

সূত্র: দ্য ইন্ডিপেনডেন্ট

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।