একটি জমজমাট প্রেমের গল্প নিয়ে আসছে ছবি “তোর অপেক্ষায়” – Bangla News

বিজ্ঞাপন

বাংলার উত্‍সব ডিজিটাল ডেস্ক: এই প্রথমবার উত্তরবঙ্গে কলকাতা মাপের বাংলা ছায়াছবি নির্মানের কাজ চলছে। উত্তরবঙ্গের অনেক স্থানীয় ভাষাভাষীর সিনেমা এর আগে হলেও বাংলা ছবি নিয়ে এত মাতামাতি এর আগে হয়নি। তুলনা মূলকভাবে টালিগঞ্জের বানিজ্যিক ছবির থেকে বাজেট অনেক কম হলেও আবেগের দিক থেকে উত্তরবঙ্গ জুড়ে এখন একটাই নাম উত্তরবঙ্গের নিজস্ব প্রডাকশনের ছবি “তোর অপেক্ষায়”।

উত্তরবঙ্গের স্থানীয় কলাকুশলী ও সাথে কলকাতার বেশ কিছু পরিচিত মুখ দেখা যাবে সিনেমায়। ছবির পরিচালক ফালাকাটার বান্টি মন্ডল। এর আগে একটি রাজবংশী ছবি “মোর দেশের মাটি” ও গতবছরের টেলিছবি “অবশেষে”-এর পর এখন তৈরীতে মগ্ন পূর্ণদৈর্ঘ্যর বাংলা ছবি “তোর অপেক্ষায়”। দীর্ঘ আটমাস ধরে চলছে ছবির কাজ, ছবির কাজ প্রায় শেষের পথে।

অনেক বাধা বিপত্তি, অনেক সংগ্রাম করে আজও লড়াই চালিয়ে যাচ্ছি শুধুমাত্র আমরাও পারি এটা দেখানোর জন্য। কথার প্রসঙ্গেই বললেন পরিচালক “বান্টি মন্ডল”। ছবির নায়ক “অভিষেক বীর শর্মা” এবং নায়িকার চরিত্রে পায়েল মুখার্জী ও নবাগত সুস্মিতা দাস, সাথে নন্দলাল সরকার, মানিক দাস, রনি সাহা, অর্জুন, সুব্রত, নৈরিতা ভদ্র, রবি বর্মন, আশুতোষ দাস ও আরো অনেকে দিনরাত খেটে চলেছে সিনেমাটিকে সুন্দরভাবে সম্পুর্ণ করার জন্য।

ত্রিকোণ প্রেমের গল্পে অনির্বান রিতুর পালিয়ে বিয়ে করার সুটিং হলো ফালাকাটা মহাকাল বাড়িতে। একটি জমজমাট প্রেমের গল্প নিয়ে আসছে ছবি “তোর অপেক্ষায়”। এখন অপেক্ষা সিনেমা প্রেক্ষাগৃহে আসার।

আকর্ষণীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথেআপনার পাশে।

You May Also Like