ফালাকাটা ব্লকের জটেশ্বরের মজুমদার পরিবার খুব আর্থিক সংকটের মধ্যে দিয়ে জীবন জীবিকা নির্বাহ করে চলেছেন বহুদিন ধরে।

জটেশ্বরের মজুমদার পরিবার খুব আর্থিক সংকটের মধ্যে দিয়ে জীবন জীবিকা নির্বাহ করে চলেছেন

বিদ্যুৎ মিত্র, জটেশ্বর, ৭ জুলাইঃ ফালাকাটা ব্লকের জটেশ্বর ১নং গ্রাম পঞ্চায়েতের একদম নাকের ডগায় বসবাসকারী মজুমদার পরিবার খুব আর্থিক সংকটের মধ্যে দিয়ে জীবন জীবিকা নির্বাহ করে চলেছেন বহুদিন ধরে।

কিন্তু সবাই দেখেও অদেখার ভান করে থাকেন। বাড়িটির জরাজীর্ণ অবস্থা। টিনের চাল যেটুকু আছে সেটা থাকা না থাকা সমান ব্যাপার। ঘরের ভিতর দিনের বেলা সূর্যের আলো প্রবেশ করে অনায়াসে, আর যদি বৃষ্টি হয় তাহলে তো কথাই নেই। ছেলেকে নিয়ে বৃদ্ধা পূর্নবাসি মজুমদার থাকেন এই ভাঙা ঘরে। ছেলের নাম গোপাল মজুমদার। তিনিও বয়সের ভারে বৃদ্ধ।

দুজনের সংসার। সংসারে কেবল ছেলে আর মা বর্তমান। মহিলার স্বামী অনেক আগেই মারা গিয়েছেন। ছেলে গোপালবাবু সামান্য চায়ের দোকান করেন বাজারে। এই দিয়েই তাদের থাকা খাওয়া কোনোরকম।

নুন আনতে পান্তা ফুরানোর মতো অবস্থা। তাঁর মা যেটুকু বিধবা ভাতা পান তাও যৎ সামান্য। তাদের কথা অনুযায়ী কিছু আর্থিক সাহায্য পেলে খুবই উপকৃত হবে। সরকারি হোক বা বেসরকারি যেকোনো সাহায্য পেলেই তারা উপকৃত হবে।

তাদের ইচ্ছা হলো কিছু আর্থিক সাহায্য পেলে অন্তত ঘরটাকে বাসযোগ্য করে তুলা। এটাই তাদের ভবিষ্যতের স্বপ্ন। এলাকার পঞ্চায়েত এর কাছে গেলে তিনি বাড়ি না থাকার জন্য এই বিষয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।