BCCI CEO set to meet Virat Kohli and team in Jamaica - Banglarutsab.co.in

BCCI CEO set to meet Virat Kohli and team in Jamaica

আজ, বৃহস্পতিবার জামাইকায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজ জয়ের লক্ষ্য নিয়ে খেলতে নামছে ভারত। কিন্তু চলতি একদিনের সিরিজের শেষ ম্যাচকে পিছনে সরিয়ে সামনে চলে এসেছে নতুন কোচ নির্বাচন নিয়ে ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে BCCI বোর্ডের Chief Executive Officer (CEO) রাহুল জোহরির বৈঠক।

গত সপ্তাহেই নতুন কোচ নির্বাচনের প্রসঙ্গ নিয়ে বিরাট কোহলি স্পষ্ট করে দিয়েছিলেন যে, তাঁর মতামত বোর্ড জানতে চাইলে নিজের বক্তব্য জানাতে তৈরি আছেন। সেই মন্তব্যের প্রেক্ষিতেই বোর্ডের CEO রাহুল জোহরি উড়ে গিয়েছেন জামাইকায়। বোর্ডের চার সদস্যের প্রশাসনিক কমিটির সঙ্গে কথা বলেই তিনি দেখা করতে গিয়েছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে।

কিন্তু প্রশ্ন উঠছে, ভারতীয় দলের মতামতকে কি প্রাধান্য দিতে চাইবেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিন তেন্ডুলকর  এবং বাঙ্গিপুরাপ্পু বেঙ্কট সাই লক্ষ্মণ? তাছাড়া ক্রিকেটমহলে কমবেশি সকলেই মেনে নিয়েছেন যে, প্রাক্তন টিম ডিরেক্টর রবি শাস্ত্রীই আবার নতুন কোচ হিসাবে দায়িত্বে ফিরতে চলেছেন। তবে কি কোচ নির্বাচন প্রক্রিয়া লোকদেখানো? তা নিয়ে অবশ্য বোর্ডের প্রশাসনিক কমিটি নীরবতাই পালন করছে। তবে কোচ নির্বাচন নিয়ে বিতর্ক দ্রুত শেষ করতেই আগ্রহী প্রশাসনিক কমিটি। তাই পাঠানো হয়েছে রাহুল জোহরি’কে।

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।