Reliance Jio may disrupt the market again with a Rs 500 4G VoLTE Handset - Banglarutsab.co.in

Reliance Jio may disrupt the market again with a Rs 500 4G VoLTE Handset

বাজারে ফের হইচই ফেলতে চলেছে রিলায়েন্স জিও। এই মাসের মধ্যেই নতুন 4G VoLTE মোবাইল হ্যান্ডসেট বাজারে আনতে চলেছে মুকেশ আম্বানির সংস্থা। যার দাম হবে মাত্র ৫০০ টাকা। এই ফোন বাজারে এলে ফের একবার টেলিকম দুনিয়ায় হইচই পড়ে যাবে বলেই মনে করা হচ্ছে। সূত্রের খবর, আগামী ২১ জুলাই রিলায়েন্স গোষ্ঠীর বার্ষিক সাভারণ সভার দিনে এই ফোন বাজারে আনার ঘোষণা করা হতে পারে।

তারপরই জিও-র নতুন ট্যারিফ প্ল্যানও ঘোষণা করা হবে। কারণ গত এপ্রিলে ৮৪ দিনের ‘ধন ধনা ধন’ অফারের দিন প্রায় শেষ হয়ে আসছে। এমনটাই রিলায়েন্স সূত্রে খবর। এই মুহূর্তে যারা ২জি ফোন ব্যবহার করেন তারা যাতে সরাসরি 4G ফোন ব্যবহার করতে পারেন সেজন্য মাত্র ৫০০ টাকায় 4G ফোন বাজারে আনছে জিও। এর ফলে প্রতিটি মোবাইল সেট পিছু রিলায়েন্সকে ৬৫০-৯৭৫ টাকা পর্যন্ত ভর্তুকি দিতে হবে বলে HSBC ডিরেক্টর ও টেলিকম বিশ্লেষক রাজীব শর্মা জানিয়েছেন।

আরও পড়ুন:- ফের একবার গ্রাহকদের জন্য সুখবর নিয়ে এল Jio

রিলায়েন্স জিও 4G অফার বাজারে এলেও সাধ্যের মধ্যে 4G ফোন না থাকায় গ্রাহকের সংখ্যা আর সেভাবে বাড়েনি। তবে নতুন পদক্ষেপের ফলে এখন কম রোজগেরে সাধারণ মানুষের হাতেও 4G পরিষেবা তুলে দেওয়া যাবে। ফলে আরও বেশি করে মানুষ রিলায়েন্স জিও-র সঙ্গে যুক্ত হবেন বলে সংস্থা মনে করছে। এই জুলাইয়ে লঞ্চ করলেও আগামী ১৫ অগাস্ট থেকে জিও-র এই ৫০০ টাকার ফোন আমজনতার হাতে আসতে চলেছে বলে খবর।

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।