ধনিরামপুর গ্রামে একটি কিশোর এর মৃত্যুতে চাঞ্চল্য ছড়ালো। - Bangla News

ধনিরামপুর গ্রামে একটি কিশোর এর মৃত্যুতে চাঞ্চল্য ছড়ালো।

ফালাকাটা, ৫ অগাস্ট, ২০১৭: ফালাকাটা ব্লকের ধনিরামপুর ১নং গ্রাম পঞ্চায়েতের অধীন দেওমালি গ্রামে একটি কিশোর এর মৃত্যু তে চাঞ্চল্য ছড়ালো। প্রাথমিক ধরণা জলে ডুবেই এই মৃত্যু। মৃত কিশোরের নাম নবজীবন রায়(৮), সে দ্বিতীয় শ্রেণীতে পড়তো। পিতার নাম হরিপ্রসাদ রায়।

স্থানীয়দের কথা অনুযায়ী গতকাল বিকাল ৩টা থেকে সে নিখোঁজ ছিলো। সকাল গড়িয়ে দুপুর হয়ে গেলে বাড়ির লোক খোঁজ শুরু করেন। পরে বিকাল হয়ে গেলেও ঘরের ছেলে ঘরে না ফেরায় বাড়ির লোক মাইকে প্রচার করে যে নবজীবন নিখোঁজ, কিন্তু তাতে কোনো কাজ হয়নি, বিকাল গড়িয়ে রাত হলে বাড়ির লোক থেকে শুরু করে পাড়া প্রতিবেশী সবাই অজানা আশঙ্কায় রাত কাটান, রাত পর্যন্ত কোনো খবর না পাওয়ায় সকালবেলা বাড়ির পাশে দীঘিতে ছেলেটির দেহ ভাসতে দেখেন দীঘির মালিক।

তিনি চিৎকার করলে পাড়া প্রতিবেশী এসে দীঘির পাড়ে ভিড় জমান। স্থানীয়দের মতে খেলতে গিয়ে হটাৎ করে দীঘিতে পড়ে গিয়ে এরকম দুর্ঘটনা ঘটেছে। জটেশ্বর পোস্টের পুলিশ গিয়ে দেহটি জল থেকে তুলে আনে, পরে ময়নাতদন্তের জন্য আলিপুরদুয়ার পাঠানো হয়। এই খবর প্রকাশ্যে আসায় প্রচুর লোক ভিড় জমায় দীঘির পাড়ে। এই আকস্মিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।