আজকের রাশিফল : কেমন যাবে আজকের দিন?

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আজকের দিনটি যাতে পরিপূর্ণভাবে উপভোগ করতে পারেন, সেজন্য রাশিফল পড়ে সতর্ক হোন আর চোখ কান খোলা রাখুন। অবশ্য আপনার ভাগ্য আপনাকেই তৈরি করতে হবে। আসুন জেনে নিন আজকের দিনটি কেমন যাবে আপনার।

**আজ শ্রী সৌরভ থাকছেন ফালাকাটা চেম্বারে। বুকিং করার জন্য যোগাযোগ করুন এই ঠিকানায়- শ্রী সৌরভ, ফোন- ৯৫৯৩৭৫৪০১০, ৭৪৭৯৩০৮৪৪০**

শ্রী সৌরভ জ্যোতিষ ও আধ্যাত্মিকতা

05th April, 2018 (Thursday)
২১শে চৈত্র, ১৪২৪ (বৃহস্পতিবার)

মেষ রাশি:- অনেকদিনের আটকে থাকা কাজের সুরাহা পাবেন আজ আপনি, ব্যাবসায় বিনিয়োগ করুন, প্রেমিকাকে নিয়ে ভ্রমনে যেতে পারেন, লটারিতে প্রাপ্তিযোগ, শুভ রং- লাল ও হলুদ, শুভ সংখ্যা- ৭, ৪৮, ৫।

বৃষ রাশি:- কর্মক্ষেত্রে নাম বৃদ্ধি হবে, শেয়ারে অর্থ বিনিয়োগ করতে পারেন, প্রেম শুভ, বেকারদের শুভ যোগ রয়েছে, শুভ রং- সাদা, নীল ও কালো, শুভ সংখ্যা- ৭, ২৪।

মিথুন রাশি:- দায়িত্বপূর্ণ কাজ পেতে পারেন, ব্যাবসা মধ্যম, ভ্রমন নিরাপদ, বাড়িতে সময় ব্যায় করুন, শুভ রং- সবুজ, শুভ সংখ্যা- ৭, ১২, ৪১।

কর্কট রাশি:- প্রেমের ক্ষেত্রে আঘাত পেতে পারেন, মহিলাদের সম্পর্ক নিয়ে সমস্যা, ব্যাবসা মধ্যম এবং দূরের যোগাযোগ আসবে, শুভ রং- সাদা, শুভ সংখ্যা- ৯, ১৪।

সিংহ রাশি:- ভ্রমন আরামদায়ক এবং শুভ, ব্যাবসা শুভ, শরীর স্বাস্থ্য নিয়ে সতর্ক থাকুন, শুভ রং- লাল, শুভ সংখ্যা- ১, ১৯।

কন্যা রাশি:- বাড়ি তৈরি কাজে হাত দিতে পারেন আজ থেকে, কর্মক্ষেত্রে সজাগ থাকুন, আর্থিক লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন, শুভ রং- সবুজ, শুভ সংখ্যা- ৩।

তুলা রাশি:- আর্থিক ভাগ্য ভালো হবে, প্রাপ্তিযোগ রয়েছে, প্রেম প্রস্তাব শুভ হবে, বেশি চিন্তা নেবেন না, হালকা মেজাজে সব নিয়ন্ত্রণ করুন, শুভ রং- সাদা, শুভ সংখ্যা- ১, ১৭।

**আজ শ্রী সৌরভ থাকছেন ফালাকাটা চেম্বারে। বুকিং করার জন্য যোগাযোগ করুন এই ঠিকানায়- শ্রী সৌরভ, ফোন- ৯৫৯৩৭৫৪০১০, ৭৪৭৯৩০৮৪৪০**

বৃশ্চিক রাশি:- বাড়িতে অতিথির আগমন ঘটবে, ব্যবসায় মিশ্রতা থাকবে, অফিসে কর্মচারীর সাথে বিবাদ হতে পারে, ভয় নয় সতর্ক থাকুন, শুভ রং- লাল, শুভ সংখ্যা- ১৬।

ধনু রাশি:- কোস্ট কাঠিন্যে ভুগতে পারেন, বাইরের খাদ্য থেকে বিরত থাকুন, পুরানো প্রেমিকার সাথে দেখা হতে পারে, শুভ রং- হলুদ, শুভ সংখ্যা- ৮, ৪।

মকর রাশি:- অজানা চিন্তা আজ আপনাকে গ্রাস করতে পারে, বেশি ভাববেদনা এটা আপনার জন্য ঠিক হবেনা, শুভ রং- সাদা, শুভ সংখ্যা- ২, ২৭।

কুম্ভ রাশি:- প্রেম নিবেদন করতে পারেন, বাড়িতে বিরোধ কমবে, ভ্রমনে যেতে পারেন এবং নিজেকে সময় দিন, অর্থভাগ্য শুভ, শুভ রং- নীল, গেরুয়া ও সাদা, শুভ সংখ্যা- ১, ৪, ৪৪।

মিন রাশি:- স্ত্রীর সাথে বিরোধ বাড়বে নিজেকে স্থির রাখুন, কর্মক্ষেত্রে শত্রুর দ্বারা ক্ষতির ইঙ্গিত রয়েছে, সতর্ক থাকুন, শুভ রং- হলুদ ও সাদা, শুভ সংখ্যা- ৬, ৮, ১৭।

এপ্রিল মাসের চেম্বারের জন্য বুকিং শুরু
০১ এপ্রিল দিনহাটা।
০৩ এপ্রিল জলপাইগুড়ি।
০৫ এপ্রিল ফালাকাটা।
০৭ এপ্রিল ধুপগুড়ি।
০৯ এপ্রিল ময়নাগুড়ি।
১৫ ও ১৬ এপ্রিল কুচবিহার।
১৭ এপ্রিল আলিপুরদুয়ার।
১১ এপ্রিল মালবাজার।
১৩ এপ্রিল মাথাভাঙ্গা।
১৪ এপ্রিল শিলিগুড়ি।

মাঙ্গলিক দোষ, কালসর্পদোষ গুলি ১০-১৫ লক্ষ লোকের মধ্যে ১-২ জনের হতে পারে, এই সব তথ্য বেশ সংখ্যক জোতিষীর ব্যাবসার মাধ্যম মাত্র।

[জানুন বুঝুন – সতর্ক হন।]

ধন্যবাদান্তে
শ্রী সৌরভ
(পশ্চিমবঙ্গ সরকার স্বীকৃতি প্রাপ্ত জ্যোতিষী)
জ্যোতিষ নিয়ে সচেতন হন এবং সচেতন থাকুন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায়- শ্রী সৌরভ, ফোন- ৯৫৯৩৭৫৪০১০, ৭৪৭৯৩০৮৪৪০

আকর্ষণীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনBanglarUtsab.co.in আপনার সাথেআপনার পাশে।

You May Also Like