লুঙ্গি পড়ার কারণে চরম অপমানিত হতে হলো অভিভাবক কে।

লুঙ্গি পড়ার কারণে চরম অপমানিত হতে হলো অভিভাবক কে।

বীরপাড়া, ২ অগাস্ট, ২০১৭: লুঙ্গি পড়ার কারণে চরম অপমানিত হতে হলো অভিভাবক কে। এরকমই ঘটনার সাক্ষী হয়ে থাকলো মঙ্গলবার আলিপুরদুয়ার জেলার বীরপাড়া কলেজ এর পড়ুয়ারা।

সদ্য কলেজে ভর্তি হওয়া মেয়ে আফরোজা বেগমকে নিয়ে তার বাবা ইসরাফিল হক কোনো বিশেষ কারণে কলেজে ঢুকতে চাইলে পরণে লুঙ্গি থাকার কারণে তাকে ঢুকতে বাঁধা দেয় কলেজের গেটে থাকা নিরাপত্তারক্ষীরা। এই কারণে তিনি চূড়ান্ত অপমানিত বোধ করেন।

তার বাড়ি মধ্য রাঙালিবাজনা এলাকায়। প্রায় ঘন্টা খানেক দাঁড়িয়ে থাকার পর পার্শবর্তী শিশুবাড়ি থেকে এক আত্মীয়ের মাধ্যমে প্যান্ট আনিয়ে কলেজ গেটের সামনে লুঙ্গি খুলে প্যান্ট পড়ার পর তাকে ভিতরে ঢুকতে দেওয়া হয়। তিনি সাধারণ গরীব একজন সামান্য ভ্যান চালক, বীরপাড়া সংলগ্ন এলাকায় ভ্যান চালিয়ে সংসার চালান। মেয়ের প্রয়োজনে এভাবেই কলেজে চলে আসেন। তার কোনো ধারণা ছিল না যে এরকম পরিস্থিতির শিকার হতে হবে।

কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল শ্যাম সুন্দর প্রধান এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন, তিনি বলেন অভিভাবকদের কোনো পোশাক বিধি নেই। তিনি এই অভিভাবক এর কাছে ক্ষমাপ্রার্থী। কলেজের ছাত্র সংগঠনের সাধারণ সম্পাদক ও এই অপ্রীতিকর ঘটনার তীব্র নিন্দা করেছেন।

আরো আকর্সনীয় আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন BanglarUtsab.co.in আপনার সাথে, আপনার পাশে।